ছুটির দিনে
- শেখ রবজেল হোসেন ২০-০৫-২০২৪

ছুটির দিনে ঘুম ভাঙে না
পাখির সাথে আড়ি,
জানলার পাশে যতই ডাকুক
নিথর আমার বাড়ি।
এলার্ম টা আজ বন্ধ আছে
নেইকো কোন কাজ,
সূর্য যতই চোখ রাঙাবে
মানবো না তো আজ।
দেরি হলেও নাস্তা শেষে
সারবো ঘরের কাজ,
যতই আমি ব্যস্ত থাকি
ছাড়বো না নামাজ।
জুমআ পড়ে সবাই মিলে
এক টেবিলে বসে,
আজকে সবাই আলাপ হবে
খাওয়া-দাওয়ার শেষে।
সবাই মিলে আজকে মোরা
ঘুরবো বাহিরে,
সন্ধ্যায় আবার এলার্ম দেবো
উঠব যে ভোরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।