ফিরে এসো
- শেখ রবজেল হোসেন ২০-০৫-২০২৪

জানি তুমি আসবেই ফিরে,
যতই আসুক সন্দেহ মনে।
আমার সাধের বাগান জুড়ে,
সারাক্ষণ পদচারণা তোমার।
সৃষ্টির সেরা আমরা মানুষ,
তবুও নই ভুলের বাইরে।
কখনও যদি দোষ খুঁজে পাও,
রেখো না মোরে আঁধারে।
বাধার দেয়াল ডিঙিয়ে আমি,
পাল তুলি শপথের খেয়ায়।
হয়তো তরণী ছোট মোর তবুও,
ভয় করি না সাগর পাড়ি দেয়ায়।
বিষাদে ভরিও না সুন্দর মনে,
সব দুঃখ ভুলে এসো সামনে।
মনে যদি মন জুড়ে যায়,
দেখো হবে আমাদেরই জয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।