সোনামনির হাতে বই
- শেখ রবজেল হোসেন ২০-০৫-২০২৪

ছোট্ট হাতে সোনামণি
ধরলো দেখো বই।
আজকে যাবে ইস্কুলেতে
তোমরা সবাই কই?
খোকন সোনার ইস্কুলেতে
কেউ করোনা আড়ি।
মাকে তবে বলে দেবে
ফিরে এসে বাড়ি।
মায়ের দেয়া স্বাদের খাবার
টিফিন হবে তার।
লেখাপড়ায় করবে ভালো
মানবে নাকো হার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।