একি আর ভালো লাগে
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বিবিধ দুঃখ আর হতাশার কাব‌্য ২৯-০৩-২০২৪

একি দংশন,সারাবেলা অভিশাপ
জানি না আমি করেছি কি পাপ
হৃদয়ে দহন থেকে থেকে মরণ
একি আর ভালো লাগে অনুক্ষণ।

একি সংশয়,টলমল টলমল হৃদয়
ভেঙ্গেচূড়ে যায় রোজ রোজ প্রত্যয়
মায়াময়,মধুময় স্বপ্নেরা দিক্হারা
একি আর ভালো লাগে জীবন খাপছাড়া।

একি দুরাশা,আশা ভালোবাসা পথহারা
খুঁজে খুঁজে তবু ফের হৃদয় পটে ঝর্ণাধারা
বলো একি খেলা জীবনের পথে পথে রোজ
একি আর ভালো লাগে কেউ রাখে না খোঁজ।

একি সর্বনাশ,চুপিসারে মন মাঝে হাসফাস
ছুটতে ছুটতে পরাজয়ে হৃদয়পুর হতাশ
কূল নাই কিনারা নাই তবু জীবনের দায়ভার
একি আর ভালো লাগে সবকিছু হারাবার।
২৪.০৮.২০১৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।