বসে আছি স্টেশনে
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - জলধারা ২৭-০৪-২০২৪

আমি বসে আছি স্টেশনে,রৌদ্র আমাকে ছুঁয়ে যাচ্ছে
আর তোমার কথা মনে পরছে
শত মানুষের কোলাহল,তবু হৃদয় কাঁদছে।

আমি বসে আছি স্টেশনে,তোমার স্মৃতি নিয়ে
শত কলরবে,ধূলো ধোঁয়ায় বিরক্তি ছড়ায়ে
পারে না কিছুতেই দিতে তোমারে ভুলায়ে।

আমি বসে আছি স্টেশনে,ভাবনারা যায় ছুঁয়ে
ধীরে ধীরে হৃদয় গ্রাসে নিঠুর কষ্ট হয়ে
স্তব্ধ আমি তোমার চলে যাওয়া পথ চেয়ে।

আমি বসে আছি স্টেশনে,হৃদয়ে কান্না নিয়ে
চলতে চায় না হাত-পা,মন-ভাবি অবাক হয়ে
নিঃস্ব কেন করলে মোরে এভাবে ভালোবাসা দিয়ে।
২৪.০৮.২০১৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।