নীরব মন আমার
- হান্নান গাজী - মায়াবিনী ১৪-০৫-২০২৪

নীরব মনে কাঁদবো আমি
নিরবেই দিব হাঁসি।
তবুও তোমায় বলবো না প্রিয়া
দেখে যাও একবার আসি।
নিরবেই আজ জলবো আমি
নিরবেই হবে মরণ।
তবুও তোমায় বলবো না আর
রেখো আমায় সরন।
নিরবেই সব দেখব আমি
নিরবেই সব সইবো।
তবুও তোমায় কখনো আর
নিজের করে না চাইবো।
নিরবেই না হয় বাসব ভালো।
নীরবেই মনে রাখব।
ইচ্ছে হলে তোমার অজান্তে
তোমার ছবি আঁকবো।
নীরবেই একদিন চলে যাব
নিরবেই দিব পাড়ি।
তবুও তোমার এই জিবনে
হবনা কাটা আমি।
ভালো থেকো তুমি প্রিয়া
সুখ হোক চীর সাথী।
হঠাৎ একদিন ঠিকই আমার
নিভে যাবে জীবনের বাতি।

তারিখ: ০৮-১১-২০১৯ রাত ১:০০ টায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।