শূন্য আমি
- হান্নান গাজী - মায়াবিনী ১৪-০৫-২০২৪

জানো আজকাল ইচ্ছের বিরুদ্ধে ও
প্রচণ্ড যুদ্ধ করি।
অভিমান করি নিজের সাথে নিজে বারবার।
কখনো কখনো রাত জেগে
কল্পনার রাজ্যে ঢুবে যাই আবার ।
জানো, কখনো কখনো ভাবনার আকাশে
তোমার আর রাহিত এর ছবি খুঁজে পাই।
তখন বড্ড কষ্ট হয়।
ভাগ্যিস নিকোটিনের ধোয়ায়
নিজেকে ক্ষণিকের কষ্ট ভুলে গেলেও ভাবি
এভাবেই কি মানুষ নষ্ট হয়?
জানো সেদিন কি যেন কি কারণে
ফোন করেছিলাম।
ওপাশ থেকে রাহিত এর কন্ঠ
কেমন ক্লান্ত শুনাচ্ছিল।
সেদিন বুঝেই নিয়েছিলাম
দুটি দেহ এক হয়ে ঘুমাচ্ছিল।
দিন শেষে আমিই শূন্য রয়ে গেলাম।

তারিখ: ৮-১১-২০১৯ সময়: ২:৩০ (রাত)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।