অণুকবিতা- শিক্ষক
- আবু জাফর বিঃ ২৯-০৩-২০২৪

বিদ্যা শিক্ষক হলে সুদক্ষ
ছাত্র হয় আলোকিত,
কোনো রক্ষক হলে ভক্ষক
রক্ষি হয় নির্যাতিত!

যারা বিদ্যাপীঠ হয় সুশিক্ষিত
মানুষ গড়ার কারিগর;
যারা মনুষ্যত্বহীন হয় বেদীন
জাতির কীট অজগর।

স্কুল শিক্ষক ও অভিভাবক
হয় যদি সচেতন;
শিশু কিশোর তরুণ তরুণীর
হবে না অধঃপতন।
---------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।