অণুকবিতা- স্বপ্ন
- আবু জাফর বিঃ ২০-০৪-২০২৪

ঘুদমের ভিতর স্বপ্ন অবান্তর
ওটা স্বপ্ন নয়,
স্বপ্ন বুনে কর্মের গুণে
সেটা পূরণ হয়।

জগো তরুণ ওগো নবীন
বাজাও সুখের বীণ,
স্বপ্ন পূরণে হও আগুয়ান
আসবে সোনালী দিন।
------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।