অন্য শিশুদের ভিড়ে
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বিবিধ দুঃখ আর হতাশার কাব‌্য ২০-০৪-২০২৪

সেই ছেলেটি কোথায় গেল হারিয়ে
আহা ! তাকে যদি আবার পাওয়া যেত ফিরে
কৈশোর আমার কোথায় গেলি তুই আজি
নয়ন জলে ভেসে নিশিদিন শুধু তোরে খুঁজি।


সারাদিন ছুট নিয়ে খেলাধুলা আর লেখাপড়া
কোথায় আমার সেই শৈশব হাজারো স্বপ্নমাখা
দুরন্ত শৈশব আমার কোথায় গেলি আজ হারিয়ে
কৈশোরের ছেলেটিকে খুঁজি আজ অন্য শিশুদের ভিড়ে।
২১.০৯.২০০২

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।