রিনির বিড়াল
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - ঘাস ফড়িং আর প্রজাপতির ডানা ২০-০৪-২০২৪

এক পা দুই পা তিন পা করে
রিনির বিড়াল হাঁটে
দেখলে পরে ইঁদুর ছানা
ভীষণ রাগে ফাটে।


চুপি চুপি ইঁদুরকে সে
একাই ঘায়েল করে
তাই না দেখে রিনি সোনা
ভালোবাসে তারে।
০৮.১১.২০০১

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।