ভূতের বাড়ি
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - ঘাস ফড়িং আর প্রজাপতির ডানা ২৮-০৩-২০২৪

যাব ভূতের বাড়ি
একথা বলে খোকন
ধরে রোজ আড়ি।


ভূতের বাড়ি-ভূতের বাড়ি
কোথায় আছে,বলে খোকন
আর তো খুঁজে না পারি।


গল্পে দাদি ভূতের বাড়ি
বলে কেন,ভাবে খোকন
এ কি সত্যিই বাড়াবাড়ি।
২৯.০৪.২০০২

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।