বিশ্বকাপ-২০০২
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - ঘাস ফড়িং আর প্রজাপতির ডানা ২৯-০৩-২০২৪

খেলা আর খেলা
এইবার যাবে দেখা
কার কত ঠেলা।

ব্রাজিল আর আর্জেন্টিনা
জার্মানি-ফ্রান্স-ইংল্যান্ড
কে জিতবে জানি না।

ইতালি না সেনেগাল
কে জিতবে বিশ্বকাপ
অতো সহজে যায় না বলা
জমজমাট এ বিশ্বকাপ।
২৪.০৫.২০০২

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।