বাংলাদেশ
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - ঘাস ফড়িং আর প্রজাপতির ডানা ২৪-০৪-২০২৪

আমার দেশ তোমার দেশ
রক্ত দিয়ে গড়া দেশ
সবুজ শ্যামল সোনার দেশ
কৃষক শ্রমিক মজুরের দেশ
সব মানুষের প্রাণের দেশ
নামটি তার বাংলাদেশ।
১৫.১১.২০০১

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।