সৃষ্টিতে প্রকাশ
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - প্রার্থনা ২৩-০৪-২০২৪

বুকে জাগিছেন নিত্য বিধি
কোথা খোঁজ তারে নিরবধি
দিকে দিকে খুঁজে তুমি হায়
দিশেহারা হয়ে যাবে নির্দ্ধিধায়।

আপনার দিকে তুমি তাকাও
এবার বাহির পানে চাও
দৃষ্টি ফেরাবে তুমি যেদিকে
তার সৃষ্টি রয়েছে সেদিকে।

সকল সৃষ্টি ব্যাপিয়া তিনি
দিকে দিকে খুঁজে কি হবে শুনি
আপনাতে খোঁজ করো তাকে
আল্লাহ্ চাইলে দেখবে তাকে।
০২.০৯.২০০৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।