অসাক্ষাৎ
- রিঙ্কু মন্ডল ১৫-০৫-২০২৪

এখানে বারোমাস কুয়াশা
দিনের আলোতে কিছু দেখা যায় না।
রাতে ঘন অন্ধকার।

একটা নদী
তটে বসে বসে অযথা সময় কাটানো
অথবা, কালেভদ্রে পার হওয়ার ইচ্ছা।

নদীতে অথৈ জল
সাঁতার জানা নেই।

নদীর কোথাও কোথাও
মাঝিরা নৌকা চালায়।
কুয়াশা আর ঘন অন্ধকারের কারণে
সাক্ষাৎ হয়নি এখনও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।