প্রেম সাগরে
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - জলধারা ১৯-০৪-২০২৪

তুমি বেঁধে রাখো মোরে সারাক্ষণ বাহুডোরে
আমি হারাতে চাই অবিরত প্রেম সাগরে
তোমার উষ্ণ বক্ষে ঠাঁই দাও বঁধুয়া আমারে
আমি ভালোবাসি ভালোবাসি প্রিয়া তোমারে
ওগো প্রেয়সী আমার হৃদয় মনোহর
তুমি শান্ত করো অস্থির দুনিয়া আমার
তোমার সাজানো ঐ প্রেমের তরীতে
সঙ্গী হয়ে আমিও যে চাই উঠতে
ওগো প্রেয়সী নাও না আমায় আপন করে
হারাবো দুজন একই সাথে প্রেম সাগরে।
২২.১২.২০০৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।