অদ্ভুত ইচ্ছে
- সালমান আহমেদ রকি - নক্ষত্রের পানে যেতে যেতে ১৭-০৫-২০২৪

এই মধ্য রাতের বৃষ্টিতে ভিজে; আমি চলেছি একা এক অদ্ভুত ইচ্ছার খোঁজে । অনিশ্চিত নিশ্চিত না জেনে চলেছি তবু শান্ত প্রানে; ব্যথাশূন্য আপন মনে । ঝরঝর বৃষ্টির ছন্দে এলাচ ফুলের ভেজা গন্ধে; প্রচন্ড মহানন্দে । উদ্ভ্রান্ত বর্ষার জলে ভিজে; আমি এক অদ্ভুত ইচ্ছার খোঁজে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।