ইসলামে ভাসাও
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - প্রার্থনা ১৯-০৪-২০২৪

জীবন নাও
ইসলামে ভাসাও
কিনারা পেয়ে যাবে
তুমি বিজয়ী হবে।

যদি যুদ্ধ আসে
খুব ভালোবেসে
ইসলামের সৈনিক হও
পাবে তাই যা চাও।

যদি শান্তি চাও
ইসলাম মেনে নাও
বুকে রাখ কুরআন
খাঁটি করো ঈমান।

যদি দুঃখ আসে
কোনো অবকাশে
ইসলাম ধরে থেক
দুঃখ রবে নাকো।

যদি ইহকালে পরকালে
যেতে চাও শান্তির ছায়াতলে
তবে ইসলামে এসে দাঁড়াবে
ইসলাম তোমায় পথ দেখাবে।
ডিসেম্বর,২০০৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।