আল্লাহ্ কে ডাকলে
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - প্রার্থনা ২৭-০৪-২০২৪

আল্লাহ্ কে ডাকলে
নবীজীর কথা শুনলে
থাকবে না ভয়
হবে ই বিজয়।

খাঁটি মনে যে ডাকে
সাড়া দেন আল্লাহ্ তার ডাকে
দৃঢ় যার ঈমান
আল্লাহ্ তারে পথ দেখান।

নবীর কথা মেনে
চলবে যে জীবনে
সৌভাগ্য তার হবে
শাফায়াত সে পাবে।

আল্লাহ্ নবীর পথে চললে
ইসলামকে আঁকড়ে ধরলে
শান্তি পাবে জীবনে
থাকবে না ভয় মরণে।
ডিসেম্বর,২০০৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।