নামায-রোজা
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - প্রার্থনা ২০-০৪-২০২৪

পড়লে নামায
রাখলে রোজা
আল্লাহ্ চাইলে
হবে না সাজা।

নামায পড় ভাই
রোজা রাখাও চাই
নামায তোমায় ডাকবে
সত্য পথে রাখবে
রোজা দেবে তাকওয়া
যাবে আল্লাহ্ কে পাওয়া
নামায পড় ভাই
রোজা রাখাও চাই।

নামায দেবে ঠিকানা
জান্নাতের ঠিকানা
পাবে রোজার পুরস্কার
স্বয়ং আল্লাহ্ র
নামায পড় ভাই
রোজাও রাখ তাই।
ডিসেম্বর,২০০৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।