সুপথ দেখাও
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - প্রার্থনা ২৯-০৩-২০২৪

অনেক ভুলের মাঝে
আামি দাঁড়িয়ে রয়েছি
সংশোধন করো তুমি
তোমার দয়া চাইছি।

উঠতে বসতে রোজ
করছি হাজার ভুল
ব্যথিত আমার মন
কান্নায় রয় ব্যাকুল।

ভুলে ভুলে জেরবার
এই আমার জীবন
ভুল ভেঙ্গে দিয়ে প্রভু
মুছিয়ে দাও ক্রন্দন।

দয়া চাই দয়াময়
ক্ষমা চাই আমি
ভুল গুলো মুছে দিয়ে
সুপথ দেখাও তুমি।
ডিসেম্বর,২০০৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।