থাকতে সময়
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - প্রার্থনা ২৪-০৪-২০২৪

এক আল্লাহ্ র নাম
হৃদয়ে ধারণ করে
চলো পৃথিবীর পরে
থাকবে শান্তি অন্তরে।

ধন সম্পদ তোমার
করবে না উপকার
যখন আসবে নেমে
জীবন ভরে আঁধার।

ছেলে মেয়ে পরিজনে
কিংবা তোমার সুনামে
অতি গৌরব করো না
ডুবে থাক ইসলামে।

মিছে মোহ মাঝে তুমি
নিজেকে জড়িয়ে ফেলে
ভুল করো না কিছুতে
বুঝবে দুঃখ দাঁড়ালে।

থাকতে সময় ভাই
ঠিক পথে চলে এসো
আল্লাহ্ নবীর পথ
মন দিয়ে ভালোবাসো।
১৪.১২.২০০৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।