ভালোবাসি বাংলাদেশ
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বাংলাদেশ ১৯-০৪-২০২৪

হৃদয়ে আমার শুধু
বাংলাদেশ কথা কয়
এর চেয়ে আর কিছু
আমার আপন নয়।

দু’নয়নে ভাসে শুধু
আমার দেশের ছবি
ভালো লাগে যদি দেখি
দেশের বুকেতে বিজয়ের রবি।

ভালোবাসি দেশকে আমার
এই জন্মভূমিকে আমার
গর্ব আমার সোনার দেশ
চির আপন আমার বাংলাদেশ।

কভু অবহেলা করো নাকো
নিজ দেশকে আঁকড়ে রাখো
গড়ে তোলো এই বাংলাদেশ
জন্মভূমি সোনালী স্বদেশ।
১০.১২.২০০৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।