মৎস‌্যরাজ
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বাংলাদেশ ২৪-০৪-২০২৪

হৃদয় উৎফুল্ল হয়
তোমার আগমনে
কড়াইতে যবে তুমি
ছড়াও তব সুঘ্রাণ
সহসাই রসনা
পুলকিত হয়ে ওঠে।

মৎস্যকূল হয়েছে ধন্য
হে মৎস্যরাজ ইলিশ
তোমাকে পেয়ে,
রসনা হয় পরিতৃপ্ত
তোমার ই স্পর্শে
বিনে সুতোয় গেঁথেছ
মানবের সঙ্গে সেতুবন্ধন।

এমনই তোমার স্বাদ
ভুলে যাই বিষাদ।
২৫.০৩.২০০৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।