অধিশ্বর
- মেহেদী হাসান সাকিব ২০-০৪-২০২৪

তোমাকে ছুয়ে, রহস্য ভেদ করতে চাই ওই গুপ্তধনের,
যে গুপ্তধনের খোজে হাজারও নাবিক নীল সাগরের অতলে হারায়,
তোমাকে ছুয়েই অাকাশের মেঘ হয়ে ঝড়ে পড়তে চাই তোমার বুকের অন্তরালে,
আমি নারীদেহের দেবীকে ছুয়ে দেখতে চাই কতটা ক্ষমতাধর হলে সে পরাজিত করে বিশ্বব্রহ্মাণ্ডকেও,
যতটা চাইলে মানুষ,
ছুতে পারে ঈশ্বরকে,
তার থেকে বেশি চাই আমি তোমাকেই,
তোমাকে ছুয়ে দেখে অামি হতে চাই তোমার জগতেরই অধিশ্বর।

মেহেদী
০১.১২.১৯
বিকেল ৪.৫১ মি:

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।