পথ একটাই
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - প্রার্থনা ২৯-০৩-২০২৪

পথ একটাই ইসলাম
সব ছেড়ে জপ আল্লাহ্ র নাম
কাজে লাগবে না কোনো জাড়িজুড়ি
শেষ হবে সব বাহাদুরি
সময় থাকতে ঠিক পথ ধরো
একত্ববাদ মেনে ইসলাম কবুল করো।

ইসলাম শান্তির পথ দেখায়
জীবনকে করে তোলে মধুময়
ইসলাম ছাড়া নাই হায়
মুক্তির কোনো উপায়
আল্লাহ্ রাসূল মেনে তুমি ভাই
ইসলামে এসো,আর কোনো পথ যে নাই।
১৮.১১.২০০৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।