মুক্তি চাইলে মন
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - প্রার্থনা ২৬-০৪-২০২৪

আল্লাহ্ আল্লাহ্ বলে মন
কাঁদো তুমি সারাক্ষণ
রসুল নামে দরুদ পড়
দিন-রাত প্রতিক্ষণ।

আল্লাহ্ চাইলে বিজয়ী হবে
ইহকালে-পরকালে
নবী মোর শাফায়াতকারী
শান্তি পাবে তার আদর্শ মানলে।

ওরে মন ছেড়ে সব বাহাদুরি
জিকির করো সতত
এক মনে এক ধ্যানে
আল্লাহ্ নবীকে ডাকো অবিরত।

মুক্তি চাইলে রে মন
শান্তি চাইলে রে মন
ইসলামের হুকুম মেনে
তুমি চলো সারাক্ষণ।
১৭.১১.২০০৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।