কালের বুকে স্বপ্ন হারায়
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বিবিধ দুঃখ আর হতাশার কাব‌্য ২৯-০৩-২০২৪

ক্ষুদ্র ক্ষুদ্র চাওয়াগুলো জমে বিশালাকার হয়
সহসা তাকিয়ে দেখি দাঁড়িয়ে আছে হিমালয়
ক্ষয়ে ক্ষয়ে অবিরত বেড়ে চলে মৃত আশা
অজান্তেই হারিয়ে যায় জীবনের প্রত্যাশা।

ফুল ফোটে সুগন্ধ বিলায় আবার ঝরে যায়
পাপড়ীগুলো একে একে মৃত্তিকায় বিলীন হয়
ফুলের মতোই নিশ্চুপে স্বপ্ন ঝরে কালের বুকে
কাল গোগ্রাসে গিলে ফেলে মধুর স্বপ্নগুলোকে।
২৯.০৫.২০০৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।