হৃদয়হীন
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - জয়না‌লের কিছু স্বপ্ন ছি‌লো ১৯-০৪-২০২৪

থেকে থেকে শুধু কষ্টকে করেছি পালন
বুকের পাজরে জমেছে বিষাদের স্বরলিপি
মন হারিয়ে গেছে কোথায় অকূল পাথারে
জানিনা কতো থাকবে এই দুঃখের শিলালিপি।

মন সান্ত্বনা খুঁজে পায় না আর কিছুতেই
দুর্বাঘাসে ঘাস ফড়িং কিম্বা উড়ন্ত প্রজাপতি
কেউ ই আর পারে না বিষাদিত মনকে রাঙাতে
আমি যেন এক হৃদয়হীন,দাঁড়ানো নিথর মূর্তি।
২৯.০৫.২০০৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।