রহমান মাসুদ
- রহমান মাসুদ - বংশধর ১৬-০৫-২০২৪

বংশধর

রহমান মাসুদ



পাপড়ি ঝরে গেলেও কোন কোন

ফুল অবিকল ফুলটি থেকে যায়,

সে শুধু ঘ্রাণ হারিয়ে অপেক্ষা করে

আর একটি অজরা ফুল কখন এসে

দাঁড়াবে তার পাশে।

এই বসন্তে কখন আরও কিছু মৌমাছি
বাগান জুড়ে ফুলের রেণু ছড়িয়ে বেড়াবে
এখানে সেখানে।

প্রচুর ঘ্রাণশক্তি থাকা সত্তেও মানুষ জানেনা মৌমাছিরা কেন রেণুর রন্ধ্রে রন্ধ্রে বিকশিত
হতে পারেননি আজও।


১২/১২/২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।