তাহার সনেই
- মোহাম্মদ আশেক মাহমুদ ১৮-০৫-২০২৪

রাগ করেছি যাহার সনে তাহার সনেই ভাব, তাহার সনেই পূজার্চনা তাহার সনেই পাপ । যাহার সনে ভর দুপুরে অকারণেই ছুটি, ইচ্ছে করেই তাহার সনে একটু খুনশুটি। তাহার সনেই সব অপরাধ তাহার সনেই ভালো, তাহার সনেই অন্ধকারে একটি কাঠির আলো। চোখে তাহার একটি কথা যাসনে চলে কাল, চোখের জলে ভাসবে এ মন ভিজবে নাত গাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

nasir_riyad
১৭-১২-২০১৯ ১২:৫৮ মিঃ

আহা!

Nazmul_Rahman_Shurjo
১৩-১২-২০১৯ ১৫:৩৮ মিঃ

osadaron kobi bhi