কষ্টের ছড়া
- মোহাম্মদ আশেক মাহমুদ ১৮-০৫-২০২৪

থেমে থেমে পা,
আবার চলে।
কাজল কালো চোখ,
ভিজে যায় জলে।
জীবন সে তো তুলসী পাতা,
বিনি সুতোর
মালায় গাঁথা।
ছিড়লে মালা,
পাই যে ব্যাথা।
কবিতা হয়,
মনের কথা।
তুমি ছিলে,
সেই কবিতা।
যেথায় আমার,
হৃদয় গাঁথা।
ভাংগলে তুমি,
হৃদয় কোঠা।
সেথায় দিলে,
রক্ত ফোঁটা।
তাই তো আমি,
যাচ্ছি চলে।
ভালবাসার,
মায়া ফেলে।
দিগন্তের অই,
নীল সিমানায়।
দু চোখ যেথায়,
হারিয়ে যায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।