বুকেতে আমার
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - জলধারা ২৩-০৪-২০২৪

ভালোবাসা ছিলো কত
হৃদয়ে আমার
দিয়েছি তোমায় সব
হয়েছে তোমার।

ভালোবাসা পেয়ে তুমি
কাঁদালে আমায়
বুকের ভিতরে সদা
করে হায় হায়।

ভালোবাসি ভালোবাসি
বলেছিলে তুমি
আবার কি বুঝে মনে
চলে গেলে তুমি।

নিয়ে গেলে সব তুমি
দিলে উপহার
চির জনমের কান্না
বুকেতে আমার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।