আলো আসবে কবে
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বিবিধ দুঃখ আর হতাশার কাব‌্য ২০-০৪-২০২৪

নিশি কেটে যায় ঘুম আসে না কিছুতেই
অযাচিত ভাবনায় হারিয়ে ফেলি নিজেকেই
কোন নিঠুরের ছোঁয়া কেড়েছে আঁখি নিদ্
কোন বেদনার পরশে তন্দ্রা আসে না কিঞ্চিত
অনাকাঙ্ক্ষিত কোন সে ব্যথা আমায় কাঁদায়
হারানো স্বপ্নগুলো কেন ভাসায় আবার ডুবায়
নিশিতের আঁধারে কূল-কিনারা পাই না আর
আলো সন্ধানী মনের কিছু আলো দরকার
নিশি ঘোর কেটে আলো আসবে কবে
আর কতদিনে উদাসী পথিকের স্বপ্ন পূরণ হবে।
০৯.০৬.২০০৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।