প্রার্থনা-পাচ
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - প্রার্থনা ২৯-০৩-২০২৪

আমার কি সাধ্য
চলি ইচ্ছে মতো
তোমার পানে চেয়ে
দিবস-রজনী ফুরায়।

চাতক পাখির ন্যায়
দু’আঁখি মেলে শুধু
তোমার দয়া চাই
করুণা করো আমায়।

আমি জানি অবোধ আমি
তোমার মহিমা না বুঝি
বোকার মতো চলি
জ্ঞান দাও আল্লাহ্ আমায়।

বার বার হয় পরাজয়
তবু বিভাবরী জেগে
ক্লান্তিহীন ভাঙ্গা হৃদয়ে
তোমারে ডাকি দয়াময়।

অসীম তোমার ক্ষমতা
কবুল করো প্রার্থনা
আমি করুণা ভিক্ষা মাগি
তোমার দরবারে করুণাময়।
১৫.০৩.২০০৫

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।