মামনি
- এ কে সরকার শাওন - আপন-ছায়া ২০-০৪-২০২৪

"মামনির দিন হোক প্রতিদিন
জন্মদিনের মত আড়ম্বর!
গুনে-মানে-জ্ঞনে-পূণ্য,
বিকশিত হোক নিরন্তর!

সে আদরের রাজকণ্যা
সাত রাজার ধন মানিক!
বড় হয়ে তাড়াক অসুর
হোক আদর্শবান অনীক !

আকাশ সমান বড় হয়ে
জ্যোতি ছড়াক ভুবন জুড়ে!
তার জয়গান সবাই করুক
হৃষ্টচিত্তে সমস্বরে!

ধন্য হোক তার জনক-জননী
যত আছে স্বজন-সুজন!
তার সৃষ্ট পথে চলুক
গড়তে সফল জীবন!


শাওনাজ, ঢাকা!
০১ জুলাই ২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।