প্রতিশোধ
- হান্নান গাজী - মায়াবিনী ১৪-০৫-২০২৪

______প্রতিশোধ______
গাজী

প্রতিশোধ যদি নিবি - ই রে তুই
বললিনা কেন আগে?
তাহলেই তো বুকটা দিতাম
সবার আগেভাগে।

আজকে কেন তিলে তিলে মারছিস আমায় ওরে।
উপর টা আমার শক্ত হলেও ভেতর গোলে মরে।
দেখবে কে আর দেখাব কাকে আমি যে বড় একা।
মুখ খুলে আজ হাসলেও আমি পাইনা সুখের দেখা।

রাত বিরাতে সবাই যখন ঘুমের ঘোরে থাকে।
তখন আমায় তোর দেওয়া সেই কষ্ট গুলো ডাকে।
বুক চেপে তাই কান্না চাঁপাই অশ্রু ঝরায় চোখে।
নেশার চলে জীবন সাজাই কেও বা নাহি রোখে।

তবুও আমি মন থেকে মোর সুখের আশাই করি।
যদিও আমি মন থেকে তোর গেছি - ই আগে মরি।
সুখটা জেন তোর জিবনে থাকুক ভরি ভরি
খোদার কাছে সেই মিনতি সবসময় ই করি।

ভালো থাকিস পাগলী ওরে ভালো থাকুক সে।
তোর জিবনে নতুন প্রদীপ জ্বালিয়েছে যে।
আমি আছি বেশ ভালো রে চন্যছাড়া হয়ে।
দুঃখ এখন সহ্য করার মন নিয়েছে শয়ে।

তাং: ২৭-১২-২০১৯
সময়: ০৯-৩০ (এ. এম)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৭-১২-২০১৯ ১৪:৩৫ মিঃ

Excellent

borhan081975
২৭-১২-২০১৯ ১০:৫২ মিঃ

খুব ভালো লাগলো।