লুকানো যাবে না
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - প্রার্থনা ২০-০৪-২০২৪

ভাবছ তুমি ভাবছ বসে
দেবে ফাঁকি চুপিসারে
ওরে মন অবুঝ হইলি
এই ফাঁকি ধরবে তোমারে।

ফাঁকি দেওয়া যায় না মন
আল্লাহ্ র দৃষ্টি সবখানে
ফাঁকি দিতে চাইলে রে মন
বিঁধবে সে ফাঁকি তব প্রাণে।

ভাবছ গোপন করে তুমি
লুকিয়ে রাখবে পাপ
পারবে না গো মন কিছুতে
ধরা পরে হবে অনুতাপ।

করো ত্যাগ সকল ভাবনা
ওরে মন ডুবে থাকো তুমি
আল্লাহ্ র নামে সদা
তিনি সর্বশ্রোতা,অন্তর্যামী।
১৯.১১.২০০৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।