তোমার দান
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - প্রার্থনা ২০-০৪-২০২৪

দিকে দিকে কত নেয়ামত
সবই তোমার দান
তোমার দয়ায় বেঁচে থাকি
মহিমা তোমার অফুরান।

তুমি রিযিক দিলেই খেতে পারি
তৃপ্ত হয় আমার হৃদয়
করুনা তোমার অফুরান
ওগো দয়াময়।

তুমি মালিক তুমি খালিক
গাফুরুর রহিম তুমি
ক্ষমা করো ঈমান দাও আমায়
ইয়া আল্লাহ্ তুমি অন্তর্যামী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।