দয়া করলে তুমি
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - প্রার্থনা ২৪-০৪-২০২৪

বার বার করি ভুল
একই ভুল
আমি বড় অবুঝ
দাও বুঝ
ওগো দয়াময়
জ্ঞান দাও আমায়।

পাপ করতে চাই না
ভুল করতে চাই না
তবু হয় পাপ
হৃদয়ে বড় অনুতাপ
ওগো দয়াময়
ক্ষমা করো আমায়।

করছি তওবা আমি
তুমি অন্তর্যামী
করতে চাই না গুনাহ্
দাও মোরে পানাহ্
ওগো দয়াময়
পথ দেখাও আমায়।

দয়া করলে তুমি
শুধরে যাব আমি
খুঁজে পাব সুপথ
ঈমানের পথ
ওগো দয়াময়
ঈমান দাও আমায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।