কোথায় পালাবে
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - প্রার্থনা ১৬-০৪-২০২৪

কোথায় তুমি পালাবে
কোনো জায়গা তো নাই
আল্লাহ্ র দৃষ্টি রয়েছে
একত্রে সর্বত্র ভাই।

কথা গোপনেই বলো
অথবা প্রকাশ্যে বলো
আল্লাহ্ শুনবে সব
হোক তা মন্দ বা ভালো।

পাপ করো কিম্বা পূন্য
লুকানো যাবে না কিছু
জমবে আমল নামা
লেখা হবে সবকিছু।

দিতে যেও না কখনো
কোনো কিছুতেই ফাঁকি
ধরবেন যে আল্লাহ্
ঝরবে তোমার আঁখি।

সময় থাকতে ভাই
হও তুমি সাবধান
আল্লাহ্ কে মেনে নাও
শান্তি পাবে অফুরান।
১৮.১১.২০০৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।