যা হারিয়েছে
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বিবিধ দুঃখ আর হতাশার কাব‌্য ১৯-০৪-২০২৪

হারানো বিশ্বাস হারানো প্রেম
ফিরে কি পাওয়া যায় কখনো
যে আশা হারিয়েছে দূরে তেপান্তরে
যা হয়েছে স্মৃতি পুরানো ছবি
তাকে আর খুঁজে পাওয়া যাবে না কিছুতেই।

খুঁজ না বন্ধু তোমার সীমানার আশে পাশে
হারিয়ে যাওয়া কোনো কিছুকেই আর
যা হারিয়ে গেছে, যা জীর্ণ হয়েছে
তাকে যেতে দাও অতীতের গর্ভে
হারানো দুঃখে আর কেঁদোনা যেন
অতীতকে জমা রেখে ছুটে চল ভবিষ্যতের পানে।
০১.০৬.২০০৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।