অটুট বন্ধন
- এ কে সরকার শাওন - আপন-ছায়া ২৯-০৩-২০২৪

অটুট বন্ধন
এ কে সরকার শাওন

সুখ ক্ষণের অনুরণন,
স্থিতি হোক আমরণ!
জন্ম জন্মান্তরের বন্ধন,
অটুট হোক চিরন্তন!

আমিত্ব-অহম ভেসে যাক,
মিটে যাক মান-অভিমান!
সুখ-দুখ নিত্য ভাগাভাগি,
সবই হোক সমানে সমান!

পাশাপাশি পায়ে পায়ে
পাড়ি দিতে হবে বহুদূর!
নিরন্তর পথচলা চলবেই
পথ যতই হোক বন্ধুর!

সুন্দর আগামীর কল্পিত
হালে-পালে লাগুক হাওয়া!
ধরা ধামে নেমে আসুক
স্বর্গীয় প্রশান্তির ছোঁয়া!

উৎসর্গঃ স্নেহভাজন আব্দুল্লাহ-আল-হাদি


৩১ ডিসেম্বর ২০১৯
কল্যাণপুর, ঢাকা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।