ভুলে যেতে পারে না মন
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - জলধারা ২৬-০৪-২০২৪

উড়ে গেছে যে পাখি
কি হবে আর সযতনে
হৃদয়ে তারে রাখি।

খুঁজে পেয়েছে যে নীড়
কেন তার তরে অস্থির
পোড়া মন কেন খোঁজে না
নূতন কোনো সুখ নীড়।

উড়ে গেছে যে পাখি
অবলীলায় আপনার মনে
কি হবে তারে একাকী ডাকি।

ভুলে যেতে পারে না মন
কেন তারে অকারণ
যে হারায়েছে সুদূরে-নীরবে
আজিও তারে কেন খোঁজে মন।
২৯.০৬.২০১৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।