বিশ্বকাপ-২০০৬
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - ঘাস ফড়িং আর প্রজাপতির ডানা ২৬-০৪-২০২৪

আর্জেন্টিনা-ব্রাজিল-ইতালি
আরো কত নাম
মেসি-রোনালদিনহো-টট্টি
বল নিয়ে ছোটে ধুমধাম।

স্বাগতিক এবার জার্মানী
সে ও কম নয়
পর্তুগাল,ইংল্যান্ড বলছে
আমরা করবো জয়।

আরো আছে ফ্রান্স-স্পেন
সৌদি আরব-ইরান
নতুনদেরও ছড়াছড়ি
সঙ্গে রয়েছে কোরিয়া-জাপান।

কে জিতবে এবার বিশ্বকাপ
আলোচনা চলে সারাবেলা
কেউ-ই তো কম নয় শক্তিতে-
পাবে তারা খেলবে যারা সেরা খেলা।
০৫.০৬.২০০৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।