আশ্রয়
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - প্রার্থনা ২৪-০৪-২০২৪

হাজার সালাম মোর নবীজীর চরণে
তিনিই আপন এই গুনাহ্গারের জীবনে
মোর নবীজীর দয়া কত কত
হোক না উম্মত হাজার পাপে জর্জরিত
উম্মতের কান্ডারি মোর নবীজী মুহাম্মদ(সঃ)
তার ছায়াতে আসলেই থাকবে নিরাপদ।

আল্লাহ্ আমার দয়াময় দিয়েছেন ক্ষমতা
মোর নবীজী সুপারিশকারী,সবার নেতা
পড়ি তাই দরুদ সাল্লালাহু আলাহিসসাল্লাম
সব ছেড়ে আমি নবীজীর আশ্রয়ে এলাম
ইয়া মুহাম্মদ(সঃ),ইয়া নবীজী আমার
এই গুনাহ্গার জানায় সালাম হাজারবার।
এপ্রিল,২০১১

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।