মনস্তাপ
- রফিকুল ইসলাম ইসিয়াক ১৭-০৫-২০২৪

কি গান শুনবে বলো প্রাণাধিক প্রিয়?
তুমি কি চেয়ে দেখো মোর মুখপানে?
দেখো না।
খিড়কী খুলে বসে আছি ,
রয়েছি বাতায়নে পথ চেয়ে, তোমারই পথ পানে।
একমনে সুর সাধি, যদি তুমি শোন!
তোমার ই আশায় আমি যেন দিবানিশি,
শিশিরস্নাত ঝরা শিউলির বেদনাহত দৃষ্টি রেখে
গেয়ে যাই মনস্তাপ ।
অবরুদ্ধ মন নিয়ে তুমি কার উপর প্রতিশোধ নাও ?
এরই মাঝে....।
চলে যায় ফাগুন একাকী অভিমানে।
দেখে যায় আমার সর্বনাশ।
প্রেমের বির্নিমানে শুধু আশা বেঁধে রাখি,
তোমার ই পথ পানে চেয়ে চেয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।