দ্রাবক
- রফিকুল ইসলাম ইসিয়াক ১৭-০৫-২০২৪

পরস্পর অমিশ্রনীয় দুটি হৃদয় ।
যার গতিপথ একেবারে ভিন্ন ছিলো একদা ।
হঠাৎ
দুচোখের দৃষ্টির মাধ্যমে,
মস্তিষ্কের আলোড়নে ।
হৃদয় নামক বুদবুদীয় আবেগে।
মনবেতারের তরঙ্গে তরঙ্গায়িত হয়ে
হঠাৎ মিশ্রিত আবেগ দুটি প্রাণে
সকলের অজান্তে ব্যাপন পদ্ধতিতে বন্টিত হয়।
যা এক রহস্য!
এই তরঙ্গায়িত আবেগ ই ধরাধামে
নতুন জীব সৃষ্টির ধারাবাহিকতায় লক্ষে সদা বহমান ।
যার অরেক নাম প্রেম ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।