শুনতে কি পাও?
- রফিকুল ইসলাম ইসিয়াক ১৭-০৫-২০২৪

মেয়েদের মন এতো কঠিন কি করে হয়?
বারেবারে কেন এতো রঙ বদলাও?
সারাবেলা অযথাই কড়ানাড়ি তোমার দরজায়।

তোমার ছলাবলা চৌষট্টি কলা,
চোখ ভ্রু নাচিয়ে স্পষ্ট বাচনভঙ্গীতে,
আমি বরাবরই মদিরাসক্ত।

মাঝে মাঝে মনে হয়
কিঞ্চিত স্খলনে দু’ঠোঁট ভেজাই
তোমার ওই ত্রিকোন ত্রিভূজে।


তোমর আঁচলের মৃদু স্পর্শ
তোমার পুরুষ্ঠ ঠোঁটের আধখোলা দৃশ্য,
অথবা আমার নিঃসঙ্গ রাতের কামাতুর স্বপ্নে
তুমি আসো ফিরে ফিরে বারেবার...
আমার শরীর ভিজে যায় তীব্র কটু গন্ধে,
তোমার ই প্রেম কামনায়।

তুমি কি বধির,বোবা কালা .....
শুনতে কি পাও?
নাকি শুনেও শোনো না আমায়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।